,

কাশিয়ানীতে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

কাশিয়ানী(গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে দেশীয় অস্ত্রসহ আন্ত: জেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত আড়াই টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া-ব্যাসপুর সড়কের কাশিয়ানী দক্ষিণপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানিয়েছেন।

গ্রেফতারকৃত হলো গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার তালুক ফলগাছা গ্রামের আবুল হোসেনের ছেলে সহিদ (৪২), বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার জিউধরা গ্রামের খলিল শরীফের ছেলে মিলন শরীফ (২৯), ঢাকা জেলার ধামরাই উপজেলার চৌটাইল গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে খলিল উদ্দিন (৩২) ও সেলিম মিয়া (৪৪), মানিকগঞ্জের শিবালয় উপজেলার আলোকদিয়া গ্রামের আইজ উদ্দিনের ছেলে মো. ইসলাম শেখ (৪২) ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার শাসনগাঁও গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে সাহাদত হোসেন (৩০)।

সংবাদ সম্মেলনে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, ব্যবসায়ীদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার জন্য ডাকাত দলটি একটি প্রাইভেটকারে করে কাশিয়ানীতে অবস্থান করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় জনগণের সহায়তায় পুলিশ ওই এলাকা ঘেরাও করে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করে। এছাড়াও রাতে সুযোগ বুঝে সড়কে গাছ ফেলে ডাকাতি তাদের উদ্দেশ্য ছিল।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি- ডাকাতি, নারী নির্যাতন ও মাদকের একাধিক মামলা রয়েছে। বুধবার তাদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হবে।

এই বিভাগের আরও খবর